ভর্তি চলছে – বাসায় গিয়ে তায়কোয়ানদো মার্শাল আর্ট শেখানো হয়

📣ভর্তি চলছে🥋ভর্তি চলছে🥋ভর্তি চলছে📣
📌 রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন মার্শাল আর্ট ক্লাবে আত্মরক্ষার কৌশল তায়কোয়ানদো মার্শাল আর্ট শেখানো হয়
রাজশাহীর মধ্যে সর্ববৃহৎ ও উন্নত তায়কোয়ানডো মার্শাল আর্ট প্রতিষ্ঠান।
✅বাসায় গিয়ে তায়কোয়ানদো মার্শাল আর্ট শেখানো হয়
যোগাযোগ ☎০১৭১১৯৪২৫৩৮
🔴বডির ইমিউনিটি সিস্টেম ডেভেলপমেন্ট এর জন্য শরীরচর্চা অথবা তায়কোয়ানডো মার্শাল আর্টের ভূমিকা অপরিসীম
প্রথমেই জেনে নেওয়া যাক তায়কোয়ানডো শিক্ষার মাধ্যমে কি কি উপকারিতা রয়েছে যেমন:-
⿡ শারীরিক সুস্থতা :- তায়কোয়ানদো
খেলাটি শারীরিক পাঁচটি দিক বৃদ্ধ করে দ্রুততা, ক্ষিপ্রতা, নমনীয়তা, দম ও শক্তি। এতে করে না আপনার দেহ সুস্থ সুন্দর এবং সুগঠিত হবে। এমনকি আপনি রোগবালাই থেকেও দূরে থাকতে পারবেন। শরীর চর্চার মাধ্যমে ইমিউনিটি সিস্টেম ডেভেলপ করে।
⿢ ছেলে ও মেয়েদের আত্মরক্ষা:
নারীরা এখন চার দেয়ালে বন্দি নয় প্রয়োজন-অপ্রয়োজনে তাকে যেতে হয় ঘরের বাইরে। কিন্তু যেখানে ঘরেই নারীকে শিকার হতে হচ্ছে হয়রানির, বাইরের নিরাপত্তা সেখানে রূপকথা।
এখন তাদের সমাজে মাথা উঁচু করে চলার সময় এসেছে। তায়কোয়ানডো চর্চার মাধ্যমে আত্মবিশ্বাস যেমন বাড়বে তেমনি অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে নিজেকে প্রটেক্ট করার মত ক্ষমতা বৃদ্ধি পাবে। পত্রিকা অথবা সোশ্যাল মিডিয়া—ফেসবুক, ইউটিউব, টুইটার এর পাতা খুললেই ছিনতাই, ধর্ষণ, নারী নির্যাতনের মত নানা খবর দেখা যায়। না আসলে এগুলো রোধ করার দায়িত্ব আমাদেরই।
আপনি বা আপনার সন্তানদের লেখাপড়ার পাশাপাশি তায়কোয়ানদো শিক্ষা দিন। অনেকেই মনে করেন নারীদের এইসমস্ত খেলায় পর্দা রক্ষা হয় না। এটা পুরোপুরি ভূল ধারনা। আপনি চাইলে সম্পুর্ণ পর্দার সহিত তায়কোয়ানডো শিখতে পারেন। তায়কোয়ানদোর পোশাক মার্জিত পোশাক।
⿣ নেশাদ্রব্য থেকে দূরে থাকা ও চারিত্রিক গঠন :- তায়কোয়ানদো মার্শাল আর্ট একটি গঠনমূলক আর্ট যাতে প্রথম অগ্রাধিকার দেওয়া হয় ডিসিপ্লিন এবং চরিত্র গঠনের শিক্ষা। তাই আপনার সন্তান কে তায়কোয়ানদো শিক্ষা দিলে সে পড়ালেখা শেষে অবসর সময়ে তায়কোয়ানডো নিয়ে ব্যস্ত থাকবে এতে করে সে সঙ্গদোষে ভূল পথে হাঁটবে না এবং সকল প্রকার মাদক থেকে দূরে থাকবে।
⿤ সোশ্যাল মিডিয়ায় আসক্ত – বর্তমান সময়ে প্রতিটা ঘরে ঘরে স্মার্ট মোবাইল ফোন রয়েছে। একটা জরিপে দেখা গেছে বাংলাদেশের ৭৮% বাচ্চাদের মোবাইল, ফেইসবুক, ইন্টারনেট এর প্রতি আসক্তি। যা অন্যান্য উন্নত দেশের তুলনায় অনেক বেশি। তায়কোয়ানদো বাচ্চাদের এই সকল জিনিসের অপব্যবহার থেকে দূরে রাখবে এবং আপনার সন্তানদের খেলাধুলায় আগ্রহী করে তুলবে।
📌তায়কোয়ানদো শিক্ষার এরকম আরও অনেক উপকারিতা ও প্রয়োজনীয়তা রয়েছে। তাই পড়াশোনার পাশাপাশি তায়কোয়ানদো শেখা খুব জরুরী। আর আপনি যদি অভিভাবক হয়ে থাকেন তাহলে আপনার সন্তানকে তায়কোয়ানদো শিখতে আগ্রহী হন । একটা কথা মনে রাখবেন, তায়কোয়ানদো কখনো পড়াশোনার ক্ষতি করে না বরং মনোযোগ শক্তি বৃদ্ধি করে। ৬-৮০বছর বয়সী সবাই তায়কোয়ানডো মার্শাল আর্ট করতে পারেন।
⏺প্রশিক্ষকগণ — রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন এর প্রধান প্রশিক্ষক হিসেবে আছেন—মুমিত হাসান ব্রাইট (ব্লাক বেল্ট ৩য় ড্যান ইন্টারন্যাশনাল)।
👊এখানে যে কেউ প্রশিক্ষণের জন্য ভর্তি হতে পারবেন ।
ঠিকানা : এ/৩৩,উপশহর,রাজশাহী
☎০১৭১১৯৪২৫৩৮

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *